Bangladesh

BTV Eid 2015 TV Program Guide

Bangladesh Television (BTV) will telecast various collection of Eid Natoks, Eid Telefilms, Eid Movies, Eid Magazine Programs. BTV’s most popular magazine program ‘Ittadi’ will be on air on the 2nd day of Eid 2015 at 10:30pm, hosted by Hanif Sangket. This years Eid-ul-Fitr 2015 Ittadi was recorded in Mirpur Indoor Stadium.

 

BTV Eid 2015 TV Program Guide

BTV Eid Day 2015 Program Schedule

বেলা ১১-২৫ ছোটদের অনুষ্ঠান। ১২-১০ পূর্ণদৈর্ঘ্য বাংলা ছবি: আই লাভ ইউ। ৪-০৫ মমতাজের গান। ৫-৩০ নৃত্যানুষ্ঠান। ৬-৪০ সাবিনা ইয়াসমীনের গান। ৮-৩০ আনন্দবাড়ি। ১০-৩০ আনন্দ মেলা।

 

BTV 2nd Day of Eid 2015 Program Schedule

সকাল ৯-০৫ সংগীতানুষ্ঠান। ১০-০৫ ছায়াছন্দ। ১১-০০ তৃণমূলের অনুষ্ঠান। ১২-১০ চিরসবুজ। ১২-৩৫ চিত্রপুরীর গল্প। ১-০০ ঈদ আনন্দ কাব্যে গানে। ২-১৫ পূর্ণদৈর্ঘ্য বাংলা ছবি: বউ হব। ৫-০৫ দুজন দুজনার। ৬-১০ গল্প। ৭-০৫ অর্কিড। ৮-৩০ মাকে আমার পড়ে না মনে। ১০-৩০ ইত্যাদি।

 

BTV 3rd Day of Eid 2015 TV Program Guide

সকাল ৯-০৫ নৃত্যানুষ্ঠান। ৯-৩০ ছন্দে ছন্দে ঈদ আনন্দ। ১০-০৫ ছায়াছন্দ। ১১-০০ ঈদ কাটুক সময় গানে গানে। ১১-৩০ প্রবাসীদের ঈদ আনন্দ। ১২-১০ সখিনা আমার সখিনা। ১-০০ যখন তখন। ২-১৫ পূর্ণদৈর্ঘ্য বাংলা ছবি: মেঘের কোলে রোদ। ৫-০৫ সংগীতানুষ্ঠান। ৬-১০ কিছু কথা কিছু গান। ৭-০৫ গোল্লাছুট। ৮-৩০ আলাদিন। ১০-৩০ একটু স্নেহ।

BTV Eid-ul-Fitr 2015 Special TV Programs Guide

 

বিটিভিতে ঈদের পরদিন রাত ১০টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। এবার অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। অনুষ্ঠান শুরু হবে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ’ গান দিয়ে। সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন ও তাঁর মেয়ে বাঁধন এবং নৃত্যশিল্পী মৌ ও তাঁর মেয়ে পুষ্পিতাকে দেখা যাবে একই মঞ্চে। সাবিনা ইয়াসমীন ও বাঁধন গাইবেন আর মৌ ও পুষ্পিতা নাচবেন। আরও গান গেয়েছেন এন্ড্রু কিশোর। সাম্প্রতিক সময়ে আলোচিত কিছু বিষয় নিয়ে ‘সাত ভাই চম্পা’ গানের সঙ্গে অংশ নিয়েছেন তারিন এবং অপূর্ব, আগুন, জয়, ইমন, নিরব, নাইম ও কল্যাণ কোরাইয়া। আছে আরও অনেক কিছু।

Eid Natok – Anondobari

বিটিভিতে ঈদের দিন রাত আটটার বাংলা সংবাদের পর প্রচারিত হবে নাটক আনন্দবাড়ি। লিখেছেন হারুন রশীদ। প্রযোজনা করেছেন মো. সারোয়ার। অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান, রোজী সিদ্দিকী, নাদের চৌধুরী, শহিদুল আলম সাচ্চু, মাজনুন মিজান, শাহনাজ খুশী, নাদিয়া প্রমুখ।

দেশের বিভিন্ন স্থানে কর্মরত আজমল সাহেবের ছেলেমেয়েরা বাড়িতে আসে ঈদ উদ্‌যাপনের জন্য। তাদের স্বাগত জানানোর জন্য কাজের ছেলে শামনু আর মেয়ে আসমানী অদ্ভুত সব আয়োজন করে। বাড়িতে এসে ছেলেমেয়েরা নিজেদের অবস্থান আর পেশাগত জটিলতার জন্য মনস্তাত্ত্বিক দ্বন্দ্বে অবতীর্ণ হয়। এসব দেখে বিরক্ত আজমল সাহেব। বাড়ির ছোট মেয়ে কেয়া আসে খুলনা থেকে। পেশায় চিকিৎসক। ঈদের পর কেয়ার বিয়ে পাকাপাকি করতে চান আজমল হোসেন। বাবার পছন্দ করা পাত্রকে দেখে বেঁকে বসে কেয়া।

ঈদ আনন্দ কাব্যে গানে

বিটিভিতে ঈদের পরদিন বেলা একটায় প্রচারিত হবে অনুষ্ঠান ‘ঈদ আনন্দ কাব্যে গানে’। এখানে ছয়জন কবির ছয়টি কবিতা আবৃত্তি করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, বেলায়েত হোসেন, তামান্না তিথি ও লায়লা আফরোজ। কবিতাগুলোর ভাবনার সঙ্গে মিলে যায়, এমনি ছয়টি গান গেয়েছেন আবিদা সুলতানা, আইয়ুব বাচ্চু ও শাকিলা জাফর, এস ডি রুবেল, অনুপমা মুক্তি, রোমেল ও মুহিন। প্রযোজনা করেছেন মনিরুল হাসান।

Eid Natok – Aladin

বিটিভিতে ঈদের তৃতীয় দিন রাত আটটার বাংলা সংবাদের পর প্রচারিত হবে নাটক আলাদিন। লিখেছেন ও পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। অভিনয় করেছেন তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, নওশীন প্রমুখ।

সংসারের টানাপোড়েন আর সমাজের নানা অনিয়মে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার পথ বেছে নেয় অর্ক। ওই মুহূর্তে তার সামনে আসে এক অপরিচিত লোক। সে অর্ককে জীবন ও জীবনবোধ সম্পর্কে জ্ঞান দেয়। এরপর থেকে অর্কের জীবন পাল্টাতে থাকে। সব ক্ষেত্রে পরিবর্তন আনতে শুরু করে। সবকিছু পাল্টে যায়।

Eid Anondomela 2015 – BTV


বিটিভিতে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’। উপস্থাপনা করেছেন আবেদ খান। প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। শিরোনাম সংগীত গেয়েছেন আইয়ুব বাচ্চু, বালাম, কনা ও কোনাল। বিভিন্ন সময়ে ‘আনন্দ মেলা’র উপস্থাপক আবদুল্লাহ আবু সাইয়ীদ, আনিসুল হক, জুয়েল আইচ, সানজিদা আক্তার আছেন এবারের অনুষ্ঠানে। নিজেদের ছবির গানের সঙ্গে অভিনয় করেছেন ফেরদৌস ও জয়া আহসান। গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ, নচিকেতা, বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস ও জলের গান। রয়েছে দুটি নাচ। একটিতে অংশ নিয়েছেন শামীম আরা নীপা ও নৃত্যাঞ্চল, অন্যটি সোহেল রহমান, শখ, সোহাগ ও মেহজাবীন। আছে কৌতুক স্কিড।

নৃত্যানন্দ
বিটিভিতে ঈদের দিন বিকেল সাড়ে পাঁচটায় প্রচারিত হবে নৃত্যানুষ্ঠান ‘নৃত্যানন্দ’। এই অনুষ্ঠানে থাকছে নৃত্য পরিচালক লায়লা হাসান, মিনু হক, হাসান ইমাম, গোলাম মোস্তফা, মুনমুন আহমেদ ও নিলুফার ওয়াহিদের পরিচালনায় নাচ। প্রযোজনা করেছেন মনিরুল হাসান।

সখিনা আমার সখিনা
বিটিভিতে ঈদের তৃতীয় দিন দুপুর ১২টা ১০ মিনিটে প্রচারিত হবে ফকির আলমগীরের একক গানের অনুষ্ঠান ‘সখিনা আমার সখিনা’। প্রযোজনা করেছেন মামুন মাহমুদ


BTV Eid Magazine Program – Jokhon Tokhon

বিটিভিতে ঈদের তৃতীয় দিন বেলা একটায় প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘যখন তখন’। গ্রন্থনা করেছেন আনজীর লিটন, উপস্থাপনা করেছেন মমরেজ মাহমুদ। অনুষ্ঠানে একটি গানে অংশ নিয়েছেন পুতুল, সাব্বির, লিজা, মুহিন এবং লুমেন। আরও থাকছে নাচ, সমসাময়িক বিষয় নিয়ে কৌতুক নাটিকা, হরর ও ইতালিয়ান সিনেমা নিয়ে বিশেষ পর্ব। এই সময়ের মডেলদের নিয়ে থাকছে মজার পর্ব। এ ছাড়াও রয়েছে সোলস এবং আঁখি আলমগীরের গান। প্রযোজনা করেছেন মো. সরোয়ার মিয়া।

You Might Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>